Home / Breaking News / রাত জেগে জয় দেখলেন প্রধানমন্ত্রীও

রাত জেগে জয় দেখলেন প্রধানমন্ত্রীও

নিজস্ব প্রতিবেদক ঃ

যদিও প্রধানমন্ত্রী বলে থাকেন, আমি ক্রিকেট খুব একটা বুঝি না। তবে তার ক্রিকেটের প্রতি ভালোবাসা সবসময়ই দেখা যায়। ফাইনালের আগে ডাবলিনে বাংলাদেশ দলকে ফোন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন, চ্যাম্পিয়ন হওয়াই শেষ কথা নয়, মন উজার করে খেলাই গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী ভিডিও কল করেছিলেন অধিনায়ক মাশরাফিকে। কথা বলেছেন দলের সবার সঙ্গে। জানিয়েছেন শুভকামনা।

মাশরাফি গণমাধ্যমে জানিয়েছিলেন, “মাননীয় প্রধানমন্ত্রী দলকে শুভকামনা জানিয়েছেন। বলেছেন, টেনশন না করে মন খুলে খেলতে। চ্যাম্পিয়ন হতেই হবে এমন কোনো কথা নেই। তিনি বরাবরই এমন বলেন। কখনোই বলেন না যে এবার চ্যাম্পিয়ন হতেই হবে।আমি যেখানেই যাই, ট্রফি জয়ের কথা বলেন সবাই। কিন্তু বাংলাদেশে মনে হয় প্রধানমন্ত্রীই একজন, কখনোই এই কথা বলেননি।’

প্রধানমন্ত্রী মাশরাফির কাছে অকপটে স্বীকার করেছিলেন, ‘শোনো, মানুষজন সবাই তো এত বোঝে না, আমিও খেলা তত বুঝি না। কিন্তু জানি যে ফাইনালে ওঠাই অনেক বড়। জিততেই হবে, এমন কথা নেই। তোমরা চেষ্টা করলেই আমরা খুশি।’

প্রধানমন্ত্রী মাশরাফি বাহিনীকে অভয় দিলেও তিনি মিস করেননি বাংলাদেশ দলের খেলা। রাত জেগে খেলা দেখেছেন বলে একটি সূত্রে জানা যায়।জয়ের পর মাশরাফিদের সঙ্গে ফোনে যোগাযোগও করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিরিজ জয়ে বাংলাদেশের ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন।

শুক্রবার রাতে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে উইন্ডিজদের হারিয়ে প্রথম শিরোপা জেতে বাংলাদেশ। এদিন ক্যারিবীয়ানদের ৫ উইকেটে হারিয়ে দেন লাল-সবুজের জার্সিধারীরা।

error: Content is protected !!

Powered by themekiller.com