Home / Breaking News / আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এখন কে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এখন কে?

জার্নাল ডেস্কঃ
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দেশে ফিরেছেন। আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী কাদেরের দেশে ফেরার সঙ্গে সঙ্গে আপনা আপনি সাধারণ সম্পাদকের দায়িত্ব তার হাতে চলে এসেছে।
কিন্তু ওবায়দুল কাদের দেশে ফেরার পরও এখনো অবসরেই আছেন। তাকে বলা হয়েছে আরও কিছুদিন বিশ্রাম নিতে। সংসদ ভবন এলাকায় তার বাসভবনে গিয়ে যেন তার সঙ্গে কেউ দেখা সাক্ষাৎ, বিরক্ত না করতে পারে সে জন্য নিবিড় বিশ্রাম নিশ্চিত করতে পরামর্শ দেওয়া হয়েছে।
দেশে ফিরে প্রথমেই গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন ওবায়দুল কাদের। এর পরে তিনি বাসায় চলে যান। এখন পর্যন্ত দলীয় বা মন্ত্রণালয়ের কোন কর্মকাণ্ডে তিনি অংশগ্রহণ করেননি। দলের গঠনতন্ত্র অনুযায়ী তিনি যদি দায়িত্ব পালনে অপারগ হন বা বিদেশে অবস্থান করেন, তাহলেও একজন সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করবেন। কিন্তু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেশে ফেরার সঙ্গে সঙ্গে মাহবুবুল আলম হানিফ আর সাধারণ সম্পাদক নন।
কাজেই আওয়ামী লীগের অনেক স্থানীয় নেতা ও কর্মীদের মধ্যে প্রশ্ন উঠেছে, আওয়ামী লীগের এখন সাধারণ সম্পাদক কে? কারণ গঠনতন্ত্র অনুযায়ী একদিকে ওবায়দুল কাদেরই সাধারণ সম্পাদক হবেন, আবার ওবায়দুল কাদের যেহেতু এখনো দায়িত্ব বুঝে নেননি, সেজন্য মাহবুবুল আলম হানিফই সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন। কিন্তু এ ব্যাপারে কোন ব্যাখ্যা এখন পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে দেওয়া হয়নি।

error: Content is protected !!

Powered by themekiller.com