Home / Breaking News / চাঁদপুর দুই ব্যবসায়ীকে আর্থিক জরিমানা

চাঁদপুর দুই ব্যবসায়ীকে আর্থিক জরিমানা

বিশেষ প্রতিনিধি :
অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও কলায় বিষাক্ত ক্যামিকেল মিশ্রিত করায় চাঁদপুরে দুই ব্যবসা প্রতিষ্ঠানকে ২৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
বুধবার (১৫ মে) বিকাল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত শহরের পুরাণ বাজার ও চৌধুরঘাট এলাকায় ঘন্টাব্যাপী অভিযান পরিচালনা করেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট উজ্জ্বল হোসেন ও মোরশেদুল ইসলাম।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, শহরের পুরাণ বাজার লোহারপুল এলাকার মো. ফারুক হোসেন এর বরকত ভান্ডার নামক মুড়ি উৎপাদনকারী প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। ওই প্রতিষ্ঠানে নোংড়া ও অস্বাস্থ্যকর পরিবেশ পাওয়ার কারণে ১০ হাজার টাকা ও চৌধুরীঘাট সুরুজ খানের মালিকানাধীন মের্সাস আলম ট্রেডার্সে কলার সাথে ৩ প্রকার বিষাক্ত ক্যামিকেল মিশ্রিনের অপরাধে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোরশেদুল ইসলাম জানান, একটি কলার দোকানে জরিমানা করা হলেও বাকী কলার আড়ৎগুলোর মালিকদেরকে ভেজাল থেকে বিরত থাকার জন্য সতর্ক করে দেয়া হয়। এরপরেও কেউ আইন অমান্য করে অপরাধে জড়ালে তাদেরকে কারাদন্ড দেয়া হবে।
ভ্রাম্যমান আদালত পরিচালনা কাজে সহযোগিতা করেন চাঁদপুর জেলা মার্কেটিং অফিসার এন.এম. রেজাউল ইসলাম ও মডেল থানার পুলিশ সদস্য।

error: Content is protected !!

Powered by themekiller.com