Breaking News
Home / Breaking News / পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস’

পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস’

লক্ষ্মীপুর প্রতিনিধি ::

পবিত্র রমজান মাস পল্লী বিদ্যুতের সেবার মাস’ এ শ্লোগান নিয়ে লক্ষ্মীপুরে মাসব্যাপী ‘আলোর ফেরিওয়ালা’ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির আয়োজনে সোমবার (১৩ মে) সকালে সমিতি কার্যালয়ের সামনে বেলুন উড়িয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। পরে বিদ্যুত সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীদের নিয়ে গঠিত ১০০টি ফেরিওয়ালা টিম সমিতি প্রাঙ্গণ থেকে ভ্যান, অটোরিক্সার শোভাযাত্রা নিয়ে জেলার বিভিন্ন স্থানে সেবা দিতে বের হন।
জানা যায়, এ কার্যক্রমের আওতায় দ্রুততার সাথে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান ও বিদ্যুত সংশ্লিষ্ট যে কোন অভিযোগ সমাধান করা হচ্ছে। জেলার ৫টি উপজেলায় একযোগে এই কার্যক্রম চলছে। পুরো রমজান মাস জুড়ে চলবে এ সেবা কার্যক্রম।

উদ্বোধনী অনুষ্ঠানে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার মো. শাহজাহান কবিরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী স্বপন বণিক, পল্লী বিদ্যুত বোর্ডের নির্বাহী প্রকৌশলী উত্তম কুমার সেন, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুত সমিতি বোর্ডের সভাপতি আলহাজ্ব মো. মনিরুল ইসলাম।
সমিতির জেনারেল ম্যানেজার তার বক্তব্যে বিদ্যুত সেবা মানুষের দৌড় গোড়ায় পৌছে দিতে এ কার্যক্রম উল্লেখ করে বলেন, দালালদের খপ্পরে পড়ে আপনারা প্রতারিত হবেননা। কেউ টাকা চাইলে তাদের পুলিশের হাতে তুলে দিন।

error: Content is protected !!

Powered by themekiller.com