Home / Breaking News / চাঁদপুর শহরের জনগনদের আরামে বসবাস নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে- ….পুলিশ সুপার

চাঁদপুর শহরের জনগনদের আরামে বসবাস নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে- ….পুলিশ সুপার

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর শহরের জনগনের আরামে বসবাস করা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করতে হবে। সরকার চাঁদাবাজিকে প্রশ্রয় দেয় নাই তাই আমরাও চাঁদাবাজির ব্যাপারে জিরো ট্রলারেন্সে কাজ করে যাচ্ছি। এ শহরের পুলিশরাও যদি চাঁদাবাজি বা অপকর্মেরর সাথে জড়িত থাকে তাহলে সুস্পষ্ট প্রমানসহ আমাদেরকে জানান তা অবশ্যই রুখে দেওয়া হবে। চাঁদপুর জেলা পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বিবিএম পিপিএম পবিত্র রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে পরিবহন (বাস, লঞ্চ ও সিএনজি) মালিক, শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও তৎসংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের সাথে এক বিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন চাঁদপুর শহরকে দেখা হয় লঞ্চ থেকে পল্টুনে নেমে আর সেই পল্টুন থাকবে সবসময় পরিষ্কার। সেখানে কোনো রকম হকারদের রাজত্য থাকতে পারবে না। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অতি শীঘ্রই এই ব্যাপারে যথাযথ পদক্ষেপ নিতে আদেশ করেন।

এছাড়াও শহরের যানজট প্রতিরোধ করার লক্ষ্যে বলেন, অবৈধ কোন সিএনজি চালিত অটোরিক্সা চলতে দেওয়া হবে না এবং ফুটপাত দখল করতে দেয়া হবে না। আসন্ন ঈদ-উল-ফিতরে সাধারন জনগন যেন নির্বিঘ্নে যাতায়াত করতে পারে সে ব্যাপারে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের নিজ নিজ স্থান থেকে যথাযথ দায়িত্ব পালন করতে বলেন।

রবিবার) দুপুর সাড়ে ১১টায় চাঁদপুর জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপারে পদোন্নতি প্রাপ্ত) মো: মিজানুর রহমান এর সঞ্চালনায় এই সভা অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো: জাহেদ পারভেজ চৌধুরী, সহকারি পুলিশ সুপার কচুয়া সার্কেল মো: শেখ রাসেল,সহকারি পুলিশ সুপার মতলব সার্কেল মো: আহসান হাবিব, সহকারি পুলিশ সুপার (সদর) শাকিলা ইয়াসমিন সূচনা,সহকারি নৌ পুলিশ সুপার মো: ইসমাইল মিয়া, কোস্ট গার্ডের স্টেশন কমান্ডার ফয়সাল বিন রশিদ,জেলা ক্যাব এর সভাপতি জীবন কানাই চক্রবর্তী, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নাসিম, বিআইডব্লিউএ’র পোর্ট অফিসার (নদী বন্দর) মো: আব্দুর রাজ্জাক, পুলিশ পরিদর্শক মো: মাহবুবুর রহমান মোল্লা, নতুন বাজার ফাড়ির ইনচার্জ মো: সিরাজুল মোস্তফা, রেলওয়ে ফাঁড়ি ইনচার্জ মো: সরওয়ার আলম, পুরান বাজার ফাঁড়ি ইনচার্জ মো: শহীদ হোসেন, হাজিগঞ্জ থানা ইনচার্জ মো: আলমগীর হোসেন,চাঁদপুর সদর টি আই ফয়সাল আহম্মেদ, লঞ্চ মালিক সমিতি এম এ বারী খান, চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক গোপাল চন্দ্র সাহা নৌযান শ্রমিক লীগ সভাপতি মো: বিপ্লব সরকার, জেলা ট্রাক মালিক ইউনিয়ন সভাপতি আলহাজ্ব মমিন মিয়া, জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন সভাপতি কাজী শাহরিয়ার হোসেন প্রমূখ।

error: Content is protected !!

Powered by themekiller.com