Breaking News
Home / Breaking News / কচুয়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে এক নিরীহ যুবককে কুপিয়ে আহত

কচুয়ায় শীর্ষ মাদক ব্যবসায়ী পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে এক নিরীহ যুবককে কুপিয়ে আহত

কচুয়া অফিসঃ
চাঁদপুরের কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের আকানিয়া-নাছিরপুর গ্রামের জমির উদ্দিন হাজী বাড়ীর আমিন ব্যাপারীর ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী একাধিক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মেহদী (মালু) পুলিশের ধাওয়া খেয়ে একই গ্রামের হুদাগাজী বাড়ির নিরীহ সেকান্তর আলীর পুত্র মোঃ রাশেদ (২৪) কে দেশীয় অস্র দিয়ে নির্মম ভাবে রক্তাক্ত জখম করল।
জানাযায় শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কচুয়া থানার এ,এস,আই মোঃ মনির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই ওয়ারেন্টভূক্ত মাদক ব্যবসায়ী (আসামী) মালুকে গ্রেফতার করতে তার গ্রাম এলাকায় যায়। পুলিশ মালুকে ছিনেনা মর্মে স্থানিয় পথচারী রাশেদকে জিজ্ঞাসাবাদ করে। এ সময়ে মালু পুলিশের আশ- পাশেই ছিল। রাশেদ তাকে দেখিয়ে দেয়ামাত্র পুলিশ তাৎখানিক ধাওয়া করলে আটক করতে ব্যর্থ হয়।পরে রাত ১০টার দিকে পুলিশকে কেনো দেখিয়ে দিলো মালু ক্ষিপ্ত হয়ে তার আরো দুই সহোদর ভাইসহ অন্য আরেক যুবককে সাথে নিয়ে ওই গ্রামের খানেকা মার্কেটের সামনে রাশেদকে খুঁজে বের করে এলোপাতাড়ী দেশীয় অস্র দিয়ে তার কোপালে ও মাথায় আঘাতে রক্তাক্ত জখম করে। এ সময় স্থানিয় লোকজন রাশেদকে বাঁচাতে ছুঁটে এসে উদ্ধার করার মহুর্তে আরো ২/৩জন আহত হয়। ঘটনাটি উল্লেখিত পুলিশের এ,এস, আই মনির হোসেনকে জানালে তিনি তার অন্য সহকর্মীকে ঘটনারস্থলে পাটিয়ে রাশেদকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করায়। এ,এস,আই মনির হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন, আমরা তাকে দেখামাত্র ধাওয়া করলে সে পালিয়ে যায়। স্থানিয় লোকজন জানান, মালু এলাকার জনপ্রতিনিধিদের আশ্রয় প্রশ্রয়ের ছায়াতলে থেকে মাদক ব্যবসাসহ বহু অন্যায় অপরাধ করে যাচ্ছে।
সম্প্রতি তার বিরুদ্ধে এলাকাবাসী মাদক ব্যবসা বন্ধের জন্য প্রতিবাদ করলে চাঁদপুর আদলতে ১৩ জনকে বিবাদী করে হয়রানী মূলক মামলা করেছে বলে স্থানিয় লোকজন জানান। এদিকে পুলিশ জানান তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Powered by themekiller.com