Home / Breaking News / খাওয়া বন্ধ হয়ে গেছে এটিএম শামসুজ্জামানের

খাওয়া বন্ধ হয়ে গেছে এটিএম শামসুজ্জামানের

বিনোদন ডেস্কঃ
বাংলা চলচ্চিত্রের খ্যাতিমান অভিনেতা এটিএম শামসুজ্জামানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন বর্ষীয়ান এ অভিনেতা এখন স্বাভাবিক কোনো খাবার খেতে পারছেন না। ৮ মে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে এ তথ্য জানিয়েছেন এটিএম শামসুজ্জামানের স্ত্রী রুনি জামান।
চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, ‘তার (এটিএম শামসুজ্জামান) খাদ্যনালী শুকিয়ে (চেপে) গেছে। যার কারণে খাবার খেতে পারছেন না। চিকিৎসকরা চেষ্টা করছেন ওষুধ দিয়ে সমস্যাটা সমাধান করার। বৃহস্পতিবার সকালেই এ বিষয়ে আপডেট জানা যাবে। যদি সমস্যার সমাধান হয় ভালো, না হলে চিকিৎসকদের আর কিছুই করার নেই। একমাত্র আল্লাহ সহায়।’
এটিএম শামসুজ্জামানের ছোটভাই সালেহ জামান জানান, তারা এটিএম শামসুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নিয়ে যেতে চান। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন, দেশের বাইরে এখন নিয়ে যাওয়া হলেও খুব একটা লাভ হবে না।
গত ২৬ এপ্রিল রাতে হঠাৎ করেই অসুস্থ বোধ করার সঙ্গে সঙ্গে এটিএম শামসুজ্জামানকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২৭ এপ্রিল এই বরেণ্য অভিনেতার শরীরে অস্ত্রোপচার করা হয়। তখন তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে কেবিনে রাখা হয়েছিল। তারপর তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com