Breaking News
Home / Breaking News / চাঁদপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুরে সিএনজিচালিত অটোরিকশা ও বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৬টায় চাঁদপুর সদর উপজেলার বাগড়াবাজার লেবুতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই মো. জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মডেল থানায় নিয়ে আসেন।
নিহতরা হলেন পঞ্চগড় সদর উপজেলার পখিলা গ্রামের সহিদুল ইসলামের ছেলে যাত্রী মোজাম্মেল (২৩) ও চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পশ্চিম পোয়া গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে সিএনজিচালক রফিক গাজী (৪০)।
পুলিশ জানায়, ফরিদগঞ্জ থেকে সিএনজিচালিত অটোরিকশাটি চাঁদপুর আসার সময় পথে বাগড়া বাজার এলাকা অতিক্রমকালে বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী ও চালক ঘটনাস্থলেই মারা যায়। দুর্ঘটনার পরপরই ট্রাকটি ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

নিহত যাত্রীর মোজাম্মেলের স্ত্রী শিল্পী আক্তার বলেন, আমার স্বামী চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতে কাজ করতেন। তিনি সকালে আমাদের বাড়ি থেকে চাঁদপুরে আসার পথে দুর্ঘটনার শিকার হন।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিম উদ্দিন বলেন, খুব সকালে এ দুর্ঘটনা হওয়ায় ট্রাকের চালক ও হেলপার ট্রাক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আমরা চালক ও হেলপারকে আইনের আওতায় আনতে কাজ করছি। দুর্ঘটনায় নিহতদের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

error: Content is protected !!

Powered by themekiller.com