Breaking News
Home / Uncategorized / পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগী হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নির্মূল করা সহজ “””””””অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগী হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নির্মূল করা সহজ “””””””অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

মফিজুল ইসলাম বাবুল, কচুয়া::
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেছেন, মাদক আজ সামাজিক ব্যাধি। সুষ্ঠু সমাজ ব্যবস্থা গড়ে তুলতে মাদক নির্মূলের বিকল্প নেই। মাদক ব্যবসায়ীর আশ্রয়-প্রশ্রয় দাতা যতই শক্তিধর হোক তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। ‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে পুলিশের কোনো আপোষ নেই। পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগী হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নির্মূল করা সহজ। আপনারা সাংবাদিকরা মাদক নির্মূলে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখবেন। তিনি আরো বলেন, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বন্ধ হয়ে যাবে। তিনি রবিবার সন্ধ্যায় কচুয়া থানায় কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলি বলেন।
কচুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওয়ালী উল্লাহ অলির সভাপতিত্বে ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ রাকিবুল হাসানের পরিচালনায় এ মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, কচুয়া সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শেখ রাসেল, কচুয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল হোসেন, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু, সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, সহ সভাপতি মানিক ভৌমিক, নির্বাহী সদস্য সনতোষ চন্দ্র সেন ও হাবিব উল্লাহ হাবিব।
এসময় কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আতাউল করিম, সহ সভাপতি মফিজুল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, অর্থ সম্পাদক আবুল কালাম, প্রচার সম্পাদক মোঃ মহসিন হোসাইন, ক্রীড়া সম্পাদক শান্তু চন্দ্র ধর, সদস্য ইসমাইল হোসেন বিল্পব ও সায়েম মৃধা উপস্থিত ছিলেন।
একইদিন বিকেলে কচুয়া থানা পুলিশের অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন – সিনিয়র সহকারি পুলিশ সুপার (কচুয়া সার্কেল) শেখ রাসেল।
কচুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) শাহজাহান কামালের পরিচালনায় আরো বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আব্দুল হাই মুন্সী, উপজেলা পুলিশিং কমিটির সাধারন সম্পাদক প্রানধন দেব, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনি ভূষন মজুমদার(তাপু), মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন সিকদার, কচুয়া প্রেসক্লাবের সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল প্রমুখ।
ওপেন হাউজ ডে’র অনুষ্ঠান শেষে রমজানের পবিত্রতা রক্ষায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com