Home / Uncategorized / সান্তাহারে ১৮টি চোরাই মূর্তি উদ্ধারসহ যুবক গ্রেফতার

সান্তাহারে ১৮টি চোরাই মূর্তি উদ্ধারসহ যুবক গ্রেফতার

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সান্তাহার শহরের রথবাড়ীর রাধা মাধব মন্দিরে চুরির ১৮টি মুর্তি উদ্ধারসহ বিপ্লব হোসেন মিন্টু (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে টাউন পুলিশ। গ্রেফতারকৃত বিপ্লব হোসেন মিন্টু শহরের উপর পোঁওতা গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে।
সান্তাহার টাউন ফাঁড়ির ইনচার্জ আনিছুর রহমান জানায়, সান্তাহার চা-বাগান মোড়ে নজরুল ইসলাম নজু নামে এক ভাঙ্গারী ব্যবসায়ী পুরাতন জিনিস পত্র কেনার আড়ালে দীর্ঘদিন থেকে চুরি মালামাল বিক্রি এবং বিভিন্ন এলাকার কুক্ষাত চোর দ্বারা এলাকায় চুরি করাতেন। গত ২৭ এপ্রিল শনিবার রাতে সোনার দোকান চুরি ঘটনায় সাগর হোসেন নামে এক চোরকে আটক করে। তার দেওয়া তথ্য মতে প্রথমে ওই ভাঙ্গারী ব্যবসায়ী নজরুল ইসলাম নজু কে গ্রেফতার করা হয় এবং তার দেওয়া তথ্যর ভিত্তিতে শনিবার গভীর রাতে এ,এস.আই ফারুকসহ সঙ্গীয় র্ফোসসহ শহরের ইয়ার্ড কলোনীর শ্বশুর ইমদাদুল হকের বাড়ীতে অভিযান চালিয়ে মন্দির চুরি হওয়ার ১৮টি মুর্তি উদ্ধারসহ তার জামাতা বিপ্লব হোসেনকে গ্রেফতার করা হয়।
উলেখ্য, গত ১২ এপ্রিল শুক্রবার রাতে সান্তাহার শহরের রথবাড়ীতে রাধা মাধব মন্দিরে এক দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়। চোরেরা মন্দিরের সার্টারিং এর তালা ভেঙ্গে মন্দিরে থাকা পুজার কাজের ব্যবহার করা বড় ঘন্টা ১টি, প্রায় ২ ভড়ি ওজনের মর্তি কানের সোনার দুল, নাকের নথ, ১০ ভড়ির ওজনের চান্দির বাঁশি, পিতলের মুর্তি কৃষ্ণ ৩০টি, ও বেশ কিছু কাসার তালা বাসনসহ প্রায় ২ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গাছে।

error: Content is protected !!

Powered by themekiller.com