Home / Uncategorized / কচুয়ার দৌলতপুরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধান অনুষ্ঠানে “””””‘ আপনাদের উন্নয়নে আমি আছি এবং থকবো ,,ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি

কচুয়ার দৌলতপুরে বিদ্যুৎ সংযোগ উদ্বোধান অনুষ্ঠানে “””””‘ আপনাদের উন্নয়নে আমি আছি এবং থকবো ,,ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, আপনাদের উন্নয়নে আমি ছিলাম এবং থাকবো। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের নলুয়া বাজার সংলগ্ন দৌলতপুর উত্তরপাড়া প্রদানিয়া জামে মসজিদ প্রাঙ্গনে আয়োজিত ৭৮ টি পরিবারের মাজে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে এ এলাকার সু-যোগ্য কৃতি সন্তান চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ এ কে এম মোতালে হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা পরিষদের দু”দুবারের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ শাহজাহান শিশির।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পল্লীবিদ্যুত সমিতির ডিজিএম মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল ও কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সালাম সওদাগর প্রমূখ। অনুষ্ঠান শুরুতে গ্রামবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলী আকবর পাটওয়ারী। অনুষ্ঠান পরিচালনা করেন,ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ কবির হোসেন পাটওয়ারী।
উল্লেখ্য যে, অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে এ ইউপি পরিষদ চেয়ারম্যানের বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরে প্রধান অতিথির দৃষ্টি আকষন করেন। এছাড়াও তিনি বিদ্যুতের সমস্যা নিয়ে ডিজিএমের উদ্দের্শে বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘন্টা অক্লান্ত পরিশ্রমে মানুষের কল্যানে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আপনি অফিসে বসে থাকবেনা। মানুষের বাড়ি বাড়ি গিয়ে দেখেন বিদ্যুতের কি কি সমস্যা হচ্ছে তা উপলব্দি করে জনগনের কল্যানে কাজ করার জন্য আহবান জানান।

error: Content is protected !!

Powered by themekiller.com