Home / Uncategorized / মতলব উত্তরে জাতীয় পুষ্টি সপ্তাহের অনুষ্ঠান

মতলব উত্তরে জাতীয় পুষ্টি সপ্তাহের অনুষ্ঠান

এইচ এম ফারুকঃ জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সোমবার সকালে মতলব উত্তর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস।
প্রধান অতিথির তাঁর বক্তব্যে বলেন, বিভিন্ন জায়গায় ডাক্তারের কাছে রুগী গেলে ডাক্তারের ব্যাহারের কারনে রুগীরা সুস্থ্য হয়ে যায় বিষয়টি আমাদের মনে রাখতে হবে। তিনি আরো বলেন, এক্সরে মেশিন বসানোর জন্য আমি অর্থ দিতাম, ঘোষনাও দিয়েছিলাম। কিন্তু দুঃখের বিষয় আপনার মেশিন বসানোর কাজও করেননি ও আমার কাছ থেকে টাকাও নেননি। আমি আশা করি আপনারা আপনাদের কর্মের প্রতি আরো দায়িত্ববান হবেন।
স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর কুমার সাহার সভাপতিত্ব ও মেডিকেল অফিসার ডা. ফাতেমা ওয়ালিয়া তানিয়ার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. ইসমাইল হোসেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, নিরাপদ সড়ক চাই এর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক হাসান আল মামুন, সিনিয়র নার্স সূচিত্রা।

উপজেলা পুস্টি সমন্ময় কমিটির আয়োজনে সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এমও ডা. মেহেদী হাসান, মেডিকেল অফিসার ডা. তানিয়া জাহান আকলিমা, ডা হাছনিন জাহান, উপজেলা আ.লীগের সহ সভাপতি শহিদ উল্লাহ প্রধান, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান,শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম, ছেংগারচর পৌর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বনিক সমিতির সভাপতি আলহাজ্ব মনির হোসেন বেপারী, যুবলীগের সভাপতি আমিনুল বেপারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, জেলাছাত্র লীগের সাবেক সহ সভাপতি আল মাহমুদ টিটু, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মিরাজ খালিদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু প্রমূখ।

error: Content is protected !!

Powered by themekiller.com