Home / Uncategorized / বল্যবিয়ে বন্ধে সকল শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হতে হবে ——- এমপি মোজাফফর হোসেন

বল্যবিয়ে বন্ধে সকল শিক্ষার্থীদের ঐক্যবদ্ধ হতে হবে ——- এমপি মোজাফফর হোসেন

নিপুন জাকারিয়া :—

এমপি মোজাফফর হোসেন বলেন বল্যবিয়ে বন্ধে সকল শিক্ষার্থীদের প্রথমে ঐক্যবদ্ধ হতে হবে। পরিবারে লোকজন শিক্ষা জীবনে, বিয়ে দিতে চাইলেও তোমরা ঐক্যবন্ধ ভাবে তাতে বাধাঁ হয়ে দাড়াবে। প্রয়োজনে আমাকে জানাবে। তোমারদের জীবন সুন্দর ভাবে গঠনে নিজেকের শিক্ষায় মনোযোগী হতে হবে। পাঠ্য বইসহ সমাজের বিভিন্ন দিক সম্পর্কে তোমাদের ধারনা থাকতে হবে। একজন বল্য বধু জীবনে কি কি ঘটতে পারে এবং তার জীবন কেমন হয়, অনেকে সময় বাচ্চা হওয়ার সময় মৃত্যু বরন করে, সেগুলি জানতে হবে। পাশাপাশি নেশায় আক্রান্ত ছেলে-মেয়েরা সমাজে কখনো প্রতিষ্ঠিত হতে পারে না। এই সব বিষয় সমাজ থেকে দেখে তোমাদের শিক্ষা গ্রহন করতে হবে। তিনি শিক্ষার্থীদের বল্যবিয়ে না করার জন্য শপদবাক্য পাঠ করিয়েছেন।

বরিবার দুপুরে জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের সানশাইন ল্যাবরেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে জামালপুর সদর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি প্রধান অতিথির বক্তব্য এসব কথা তুলে ধরেন।

ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জামালপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন।

ক্রীড়া প্রতিযোগিতা স্কুলের প্রিন্সিপাল সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিগপাইত ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসীনুজ্জামান, সাধারন সম্পাদক গোলাম রব্বানী, ইউপি সদস্য লাল মিয়া, যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মতিউর রহমানসহ অনেকে। ক্রীড়া প্রতিযোগিতা সঞ্চলনা করেন এবং ধন্যবাদ জানান স্কুলের সভাপতি ফজলুল হক খান ও ব্যবস্থাপনা পরিচালক মো: আ: মান্নান।

পরে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার তুলে দেওয়া হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com