Home / Uncategorized / অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় শিশুসহ ৯ নারী-পুরুষ আটক

অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় শিশুসহ ৯ নারী-পুরুষ আটক

এম ওসমান, যশোর : অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় বেনাপোল সীমান্ত থেকে নারীসহ ৯জন অনুপ্রবেশকারী বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি।

সোমবার (২৯ এপ্রিল) দুপুরে বেনাপোল সীমান্তের বারোপোতা বাজার থেকে ২১ ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের বিজিবি সদস্যরা তাদের আটক করে।

আটককৃতদের মধ্যে কয়েকজন হলেন- যশোরের মনিরামপুর এলাকার সামিউলের দুই ছেলে আজিজুর (৪২) ও আজিম (০৭) এবং মেয়ে অঞ্জলী (০৮), আজিজুর রহমানের মেয়ে নিলা (১৯), সাহেব আলীর ছেলে মজিবর রহমান (৪৫) ও মেয়ে মনিরা (১৬), মজিবরের ছেলে মুন্না(২২)।

বিজিবি জানায়, গোপন খবরে জানা যায় ভারত হতে অবৈধভাবে একদল নারী-পুরুষ সীমান্ত পার হচ্ছে। এমন সংবাদে বিজিবি সীমান্তে নজরদারি বাড়ায়। এক পর্যায়ে অবৈধ অনুপ্রবেশকারীরা এপারে প্রবেশের পর ধাওয়া করে তাদের আটক করা হয়। এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় পাচারকারীরা।

খুলনা-২১ বিজিবি ব্যাটালিয়নের পুটখালী ক্যাম্পের নায়েক সুবেদার মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৩ সালের পাসপোর্ট আইনে ১১(৩) ধারায় মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। #

error: Content is protected !!

Powered by themekiller.com