Breaking News
Home / Uncategorized / হাজীগঞ্জে গরুর মাংশের দাম নির্ধারন করলেন মেয়র

হাজীগঞ্জে গরুর মাংশের দাম নির্ধারন করলেন মেয়র

হাজীগঞ্জ প্রতিনিধিঃ
চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে গরুর মাংসের দাম কমালেন পৌর মেয়র আ স ম মাহবুব-উল- আলম লিপন।
সোমবার দুপুরে হাজিগঞ্জ পৌরসভার মিলনায়তনে গরু মাংস ব্যবসায়ীদের নিয়ে এক মতবিনিময় সভায় নতুন করে গরুর মাংসের মূল্য নির্ধারণ করে দেয়া হয়।
২০১৯ সালের নির্ধারিত গরুর গোস্ত প্রতি কেজি মূল্য হাড়ছাড়া ৫৭০ টাকা, হাড়সহ ৫২০ টাকা।তবে ২’শ গ্রাম এর বেশি হাড় দিতে পারবে না বলে নির্দেশনা দেওয়া হয়।
পৌর মেয়র মতবিনিময় সভায় বলেন, প্রায় ১৮টি পৌরসভার পরামর্শ নিয়ে হাজিগঞ্জ বাজার বাজারের গরুর গোশতের মূল্য নির্ধারণ করেছি। যদি কেউ এ মূল্য মেনে না চলে তাহলে ভোক্তা অধিকার আইনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় তিনি আরো বলেন, হাজীগঞ্জ বাজারের সুনাম রক্ষার্থে পর্যাক্রমে বিভিন্ন ব্যবসায়ী দের কে নিয়ে মতবিনিময় সভা ও মূল্য নির্ধারণ করা হবে।

হাজিগঞ্জ পৌরসভার সচিব মোহাম্মদ নূরে আজম শরীফ এর উপস্থাপনা মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, হাজিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আশরাফুল আলম চৌধুরী, পৌর প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি, ঠিকাদার ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোহাম্মদ ইমাম হোসেন, পৌর কাউন্সিলর শুকু মিয়া, হাবিবুর রহমান, পৌর কর কর্মকর্তা মো. আবু ইউসুফ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ মোহন, সাংবাদিক মো. এনায়েত মজুমদার ও গোস্ত ব্যবসায়ী বৃন্দ।

উল্লেখ্য, হাজিগঞ্জ বাজারে ১২টি পৌর ট্রেন্ড লাইসেন্সকৃতসহ প্রায় ২০টি গোস্তের দোকান রয়েছে। সম্প্রতি তাদের বিরুদ্ধে ওজনে কম দেয়া ও ৭০০ টাকা কেজি গরুর গোশত বিক্রির অভিযোগ উঠেছে।

error: Content is protected !!

Powered by themekiller.com