Breaking News
Home / Uncategorized / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা ছেলেসহ নিহত ৬

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা ছেলেসহ নিহত ৬

শাহরাস্তি প্রতিনিধিঃ
চাঁদপুর: চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৬ জন নিহত হয়েছে।
রবিবার (২৮ এপ্রিল) সকালে চাঁদপুরের কচুয়া-শাহরাস্তি সীমান্তবর্তী কাকৈরতলা নামক স্থানে সড়ক দূর্ঘটনার এ ঘটনা ঘটে।
সরেজমিনে জানা যায়, চাঁদপুর থেকে ঢাকাগামী (কর্ডোভা) যাত্রীবাহী বাসটি ঘটনাস্থলে আসলে জগতপুর বাজার হতে ছেড়ে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৫ জন নিহত হয়।

নিহতরা হচ্ছেন, কচুয়া উপজেলাধীন আশ্রাফপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের মনি আক্তার (৩০) ও তার ছেলে স্কুল ছাত্র রোমন (৯), জগতপুর গ্রামের ফখরুল উদ্দিন মিয়াজী (৬০), পিপলকরা মজুমদার বাড়ির রনজিৎ মজুমদার (৫০), শাহরাস্তি থানার শাহপুর গ্রামের কামাল উদ্দিন (৪৫)। ঘটনাস্থলে থেকে আহত সিএনজি চালক শাহজাহানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ্আলম ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসটিকে আটক করেছে। নিহতদের মরদেহ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে নিহতদের পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেয়া হবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত রনজিৎ মজুমদার শাহরাস্তি উপজেলার নাওড়া উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারি। নিহত মনি আক্তার প্রতিদিনের ন্যায় ভবানিপুর হতে তার ৯ বছরের সন্তান রোমনকে নিয়ে কিন্ডার গার্টেন স্কুলের উদ্দেশ্যে সিএনজি যোগে রওয়ানা দেয়। তার বাবা কাতার প্রবাসী। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

error: Content is protected !!

Powered by themekiller.com