Home / Uncategorized / যশোরের মণিরামপুরে বড় ভাইয়ের হাতে ছোট খুন

যশোরের মণিরামপুরে বড় ভাইয়ের হাতে ছোট খুন

যশোর প্রতিনিধি : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যশোরের মণিরামপুরে বড় ভাইয়ের হাতে ছোট খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অপর এক ভাইসহ ৩ জন। নিহত যাদব সেন উপজেলার প্রতাপকাঠি গ্রামের মৃত সুরেন সেনের ছেলে।
থানা পুলিশ জানান, রোববার সকালে মণিরামপুর উপজেলা ঢাকুরিয়া প্রতাপকাটি গ্রামের দাসপাড়া মোড়ে আপন চার ভাই মিলে একটি সেচ চালিত মোটর পাম্প বসান। সে সময় চুক্তি ছিল প্রত্যেক ভাই এক বছর করে চালাবেন। চলতি বছরে যাদবের ভাই মদন পাম্প দিয়ে বোর ধান চাষ করেন। নিহত যাদব বড় ভাই মদনের কাছে বলে সে আগামী বছর সেচ চালিত মোটর পাম্পটি চালাবে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই মদন ছোট ভাই যাবদকে লাঠি ও কিল ঘুষি মারতে থাকে। যাদব মাটিতে লুটে পড়ে। এক পর্যায়ে তার চিৎকারে এলাকার মানুষ ছুটে আসে। যাদবের মাথায় পানি দিয়ে সুস্থ্য করার চেষ্টা করে। স্থানীয় ডাক্তার এসে তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ হাসপাতালের মর্গে পাঠায়।
মণিরামপুর থানার ওসি এস এম এনামুল হক বলেন, নিহতের শরীরের কয়েকটি আঘাতের চিহ্ণ রয়েছে। লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

error: Content is protected !!

Powered by themekiller.com