Home / Uncategorized / শাহরাস্থিতে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ ৬ জন নিহত

শাহরাস্থিতে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ ৬ জন নিহত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের শাহরাস্তি উপজেলাধীন কাকৈরতলা বাজার সংলগ্নে এক মর্মান্তিক সড়ক দৃর্ঘটনায় আজ সকাল সাড়ে ৯ টার দিকে মা ও ছেলেসহ ৬ জন নিহত হয়েছে। নিহতরা হচ্ছে-কচুয়া উপজেলার আশরাফপুর ইউনিয়নের বড় ভবানিপুর গ্রামের জান্নাতুল ফেরদাউস (২৮), তার ছেলে রোমান (১০), পিপলকরা গ্রামের রনজিৎ মজুমদার (৫২), চক্রা গ্রামের ফখর উদ্দিন খান (৬০), জগতপুর গ্রামের শাহজাহান (৪০) ও শাহরাস্তি উপজেলার শাহপুর গ্রামের আবুল কাশেম (৪০)।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়-দ্রুতগামী কর্ডোভা যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-০৫১১,হাজীগঞ্জ থেকে গাজিপুর গামী) ও একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। সিএনজিটি ধুমড়ে-মুচড়ে রাস্তার পাশে পড়ে য়ায়। এতে সিএনজির আরোহী ৪ জন ঘটনার স্থলে নিহত হয়। অপর দু”জনের একজন শাহরাস্তি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং আরেকজনকে কুমিল্লা কুচাইতলী হাসপাতালে নেয়ার পথে মারা য়ায়। পুলিশ খবর পেয়ে ঘটনার স্থলে ছুটে এসে নিহতদের লাশ উদ্ধারসহ বাসটি আটক করে থানায় নিয়ে যায়। বাসের ড্রাইভার ও হেলপার দুর্ঘটনার পর পরই পালিয়ে যায়। সিএনজি ড্রাইভার স্বপন গুরতর আহত হয়ে কুমিল্লার কুচাইতলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
চাঁদপুরের জেলা প্রসাশক মোঃ মাজেদুর রহমান,শাহরাস্তি উপজেলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া ও সহকারাী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা ঘটনারস্থল পরিদর্শন করেন। জেলা প্রসাশক নিহতদের প্রত্যেকের পরিবারকে ৩০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।
শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ শাহআলম জানান,নিহতদের লাশ তাদের স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

“”””ছবিঃ ঘটনার স্থল পরিদর্শন করছেন জেলা প্রসাশক মোঃ মাজেদুর রহমান।

error: Content is protected !!

Powered by themekiller.com