Breaking News
Home / Breaking News / কচুয়ায় জাগ্রত তরুন মানব কল্যাণ সংস্থা কর্তৃক রহিমানগর বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার উদ্যােগ গ্রহন

কচুয়ায় জাগ্রত তরুন মানব কল্যাণ সংস্থা কর্তৃক রহিমানগর বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার উদ্যােগ গ্রহন

অফিস প্রধান মফিজুল ইসলাম বাবুল কচুয়াঃ
কচুয়া উপজেলার রহিমানগর বাজারে অবস্থিত জাগ্রত তরুন মানব কল্যাণ সংস্থা কর্তৃক রহিমানগর বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখার উদ্যােগ গ্রহন করেছেন। সংস্থার প্রধান উদ্বেক্তা ফাহিমুল ইসলাম (ফাহিম),আসলাম শাহাজালাল,মোঃ হোসাইন, মোঃ তোফায়েল আহমেদ,মিঠুন সুত্রধর ও মোঃ মাহবুব প্রমূখ তারা নিজেরাই অাজ বৃহস্পতিবার দিনব্যাপী রহিমানগর বাজার পরিষ্কার পরিচ্ছন্নতা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। এছাড়াও সংস্থাটির নিজেদের অর্থ্যায়নে বাজারের গুরুত্বপূর্ণ স্থানে ময়লা-আবর্জনা রাখার জন্য ৬ টি বড় ড্রামের ড্রাস্ট স্থাপন করে রাখে। এ ব্যাপরে সংস্থাটি রহিমানগর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সহযোগীতা চেয়ে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার জন্য আহবান জানান।
উল্লেখ্য যে,গত ১১/১২/২০১৮ ইং তারিখে ওই সংস্থাটি স্থাপিত হওয়ার পর আত্মপ্রকাশ করে। সংস্থার জাগ্রত তরুনরা এ প্রতিনিধিকে জানান, তারা অধিকাংশরাই স্টুডেন্ট,তাদের প্রতিদিনের খরছ থেকে ১০/২০ টাকা করে জমা রেখে শিক্ষা ক্ষেত্রে অসহায় ছেলে-মেয়েদের লেখাপড়ার খরছ,গরিবদের মাঝে খাদ্য,বস্ত্র বিতরনে সহযোগীতাসহ সমাজে অবহেলিত বিভিন্ন উন্নয়ন এবং অপরাধ মূলক কর্মকান্ডের প্রতিবাদে ভূমিকা পালন করবে। অাজ বৃহস্পতিবার ওই রহিমানগর বাজার পরিষ্কার পরিচ্ছন্নতার মধ্যে তাদের প্রথম উদ্যােগ এবং কর্মদিবস পালিত হয়।

Powered by themekiller.com