Breaking News
Home / Breaking News / জামালপুর অর্থনৈতিক অঞ্চলে কাজের অগ্রগতি পরিদর্শনে মোজাফ্ফর হোসেন এমপি

জামালপুর অর্থনৈতিক অঞ্চলে কাজের অগ্রগতি পরিদর্শনে মোজাফ্ফর হোসেন এমপি

নিপুন জাকারিয়া, জামালপুর প্রতিনিধি :–

জামালপুর সদর উপজেলার আদর্শ বটতলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রকল্প (অর্থনৈতিক অঞ্চলের) কাজের অগ্রগতি পরিদর্শন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি। জামালপুরে ইকোমিক জোনের কাজের অগ্রগতি পরিদর্শন করলেন এমপি মোজাফফর সিআইপি।

বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে উন্নয়ন প্রকল্পের অংশ হিসাবে এই এলাকার জনগোষ্ঠী চাকরীর চাহিদা পূরনে অর্থনৈতিক অঞ্চলে কাজের এগিয়ে চলেছে পুরোদমে।

মঙ্গলবার সারা দিন ব্যাপি এ কাজের পরিদর্শন সময় সদর আসনের সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা জামালপুর জেলাকে তার নিজের জেলা মনে করেন। তাই তিনি সদরকে উন্নয়ন আধুনিক উপজেলা হিসাবে গড়ে তুলার নির্দেশ দিয়েছেন। অর্থনৈতিক অঞ্চলে কাজের যেনো কোন প্রকার ব্যঘাত না ঘটে, তার জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
এবং এই এলাকার জনগনের কথা চিন্তা করে, বলেন- আমার সাধারন জনগন যেনো, এর সুফল পাই, কোন প্রকার প্রতারনার শিকার যেনো তারা না হয়।

এ সময় উপস্থিত ছিলেন এডিসি এবিনিউ লোকমান হোসেন, এম. এম বিল্ডালের পিএম মনিরুজ্জাম মনির,

এ সময় তার সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক লোকমান হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল হামিদ, এম. এম বিল্ডালের পিএম মনিরুজ্জাম মনির, দিগপাইত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানীসহ ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তিনি পশ্চিম পাড় ও সুলতান নগর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে তিনি গ্রামের সাধারন মানুষের মাঝে বক্তব্য রাখেন- এবং বঙ্গবন্ধু স্মৃতি সংসদ অফিসে এলাকাবাসীদের সাথে নিয়ে মতবিনিময় করেন।

error: Content is protected !!

Powered by themekiller.com